অনলাইনে আয় করার নিশ্চিত উপায় 2018

অনলাইনে আয় করার নিশ্চিত উপায় 2018 – স্থান কোন সমস্যা নয়, অনলাইনে ক্যারিয়ার এখন হাতের মুঠোয়

Share with social media...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

অনলাইন আর্নিং সম্পর্কে সবারই জানার ইচ্ছা প্রচুর, কিন্তু কিভাবে আর্নিং করব, কোথা থেকে শুরু করব, এ নিয়ে যেন জল্পনা কল্পনার শেষ নেই । তবু অনলাইন আর্নিং বিষয়ে জানার আগ্রহ সবসময়ই কম বেশি সবারই থাকে, শুধু উপযুক্ত নির্দেশনার অভাবে কাজের আগ্রহ হারাচ্ছে নতুন করে আগত ফ্রি লেন্সাররা । তাদের জন্য আমার এ টিউনটি একটি ক্ষুদ্র প্রয়াস মাত্র । এখানে অনলাইন আর্নিং এর বিভিন্ন নির্দেশনা রয়েছে, যা অনেকের কাজে আসতে পারে ।

 

অনলাইনে ক্যারিয়ার গড়ার জন্য অনেকেই নানা উপায়ে চেষ্টা করে থাকেন ।  অনেকের মুখে শুনি অনলাইন এর মাধ্যমে নাকি টাকা ইনকাম করা যায়, কিন্তু কিভাবে করে? তার পদ্ধতি কি? অনলাইন এ অনেক কাজ আছে, কিন্তু আমি কি কাজ করব? কোনো কাজ ই তো ভালোভাবে পারিনা । কোন কাজে সফলতা আসবে, তা বুঝব কি করে? ব্যর্থতার ভয়ে সামনে এগুতে পারছিনা । দিধাদন্দ সংকোচ সব বাদ দিয়ে ধরে নিলাম আপনি কোনো কাজ জানেন না ।

 

সেক্ষেত্রে কি করবেন? আপনি যেসব কাজ করতে কোনো স্কীল এর প্রয়োজন হয়না, আপনি সেসব কাজ করতে পারেন ।

 

— ইউটিউব এর মাধ্যমে আয়

 

— সার্ভে কাজ করে আয়

 

— ব্লগস্পট এর ফ্রী ওয়েবসাইটের মাধ্যমে আয়

 

— আপওয়ার্ক এর ছোট ছোট কাজ সমূহ

 

উপরোক্ত কাজসমূহ করার জন্য আপনার বাড়তি স্কীল এর প্রয়োজন নেই ।  কিছু প্রাথমিক নির্দেশনাই কাজ শুরু করার জন্য যথেষ্ঠ ।   এ বিষয়ে বিস্তারিত জানতে পারবেন এখানে –  অনলাইনে আয় করার নিশ্চিত উপায় 2018  ।

 

আরেকটি উপায় আপনি যেকোন একটি বিষয়ে নিজেকে দক্ষ করে গড়ে ‍তুলুন ।  সেক্ষত্রে আপনি শিখতে পারেন…

ওয়েবসাইট ডিজাইন ও ডেভেলপমেন্ট

 

এফিলিয়েট মার্কেটিং

 

সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন

 

উপরোক্ত কাজসমূহ শিখতে পারলে আপনি অনলাইন মার্কেটপ্লেসে কাজ করা ছাড়াও ভবিষ্যতে স্থায়ী একটি ইনকাম করতে পারবেন ।

 

এক্ষুনি ঘুরে আসুন কিভাবে শিখবেন । 

 

অনলাইনে আয় করার নানা পথ দেখে আপনি যখন দিশেহারা, যখন মাসে ৩০০০-৫০০০ ডলার আয়ের প্রলোভনে আপনি বিনিয়োগ করবেন কি করবেন না এমন চিন্তায় দ্বিধাদ্বন্দে, যখন হাজারো বিশ্বাসযোগ্য পথ থাকা সত্ত্বেও প্রতারণার বেড়াজাল আচ্ছন্ন করে রাখে আপনাকে প্রতিনিয়ত, ঠিক তখন এমন একটি গাইডলাইন আপনার জীবনের মোড় ঘুরিয়ে দিতে পারে । হ্যাঁ,  অনলাইনে আয়ের বিশ্বাসযোগ্য, নির্ভরযোগ্য ও কার্যকর পদ্ধতি নিয়ে বলছি । যেখানে আপনি প্রতারিত না হয়ে কিছু শিখতে পারবেন, বিনিময়ে আয়ও শুরু করতে পারবেন । প্রাথমিক অবস্থায় আয় কম হলেও ভবিষ্যতে আপনি খুঁজে পাবেন প্যাসিভ ইনকাম করার একটি দীর্ঘমেয়াদী পথ । আপনাকে সে পথে নিয়ে যেতে আমাদের এ ক্ষুদ্র প্রয়াস, আমাদের সাথে সংযুক্ত থাকুন এবং আপডেটগুলো নিয়মিত ফলো করুন । আপনার জন্য রইলো অনেক অনেক শুভ কামনা… 

 

ভিডিওটি দেখে আসতে পারেন

 

অনলাইনে কাজের প্রতি যাদের আগ্রহ বেশী, তারা বিভিন্ন কাজের পাশাপাশি এমাজন এফিলিয়েট মার্কেটিং করতে পারেন । বর্তমানে এমাজন এফিলিয়েট মার্কেট একটি বিলিয়ন ডলারের মার্কেট । শুধু বাংলাদেশ থেকেই প্রতিমাসে মিলিয়ন ডলার আয় হয় এবং কোটি টাকার উপর ওয়েবসাইট বিক্রি হয় ।  দিন দিন এ পথে মানুষ ঝুকছে, ক্রমান্বয়ে প্রতিযোগীতার হার ভারী হচ্ছে ।  তাই যত দ্রুত সম্ভব আপনিও নিজেকে এমাজন এফিলিয়েট মার্কেটার হিসেবে দাড় করান, কেননা ২০১৯ সাল থেকে আর এ সুযোগ থাকবেনা ।  আর থাকলেও তা হবে অনেক বড় একটি চ্যালেঞ্জ । অনলাইনে বিভিন্ন কাজের পাশপাশি আপনি  চাইলে এমাজন এফিলিয়েট মার্কেটিং শিখতে পারেন এবং কাজ শুরু করতে পারেন… 

 

দেরী না করে এক্ষুনি ঘুরে আসুন লিংকটিতে আর এক নজর চোখ বুলিয়ে নিন এমাজন এফিলিয়েট মার্কেটিং কি, এর স্টেপগুলো কিকি? কিভাবে শুরু করবেন? বিস্তারিত । 

 

এমাজন এফিলিয়েট মার্কেটিং সম্পর্কে  আমি জানতে চাই

অনলাইন আয়ের বহু পথ রয়েছে। কোন পথ আপনার জন্য ভালো তা যাচাই বাছাই করে কাঙ্খিত পথ বেছে নেওয়ার দায়িত্ব একান্তই আপনার। তবে আপনাকে সহযোগীতার দ্বার সবসময় খোলা। পর্যাপ্ত নির্দেশনা আমার অনলাইন আরনিং সাইটও আপনাকে সহযোগীতা করতে পারে।

 

 

বিশ্বের সফল ব্যক্তিরা কিভাবে কাজ করেছে, আপনিও তাদের একজন হতে চাইলে কোন পদ্ধতিতে স্টেপ বাই স্টেপ আগাবেন,  এসব বিষয়ে সহজ নির্দেশনা নিয়ে একটি বইও বের হয়েছে, অনলাইনে অর্ডার দিয়ে সেটিও কিনে ফেলতে পারেন । এটা হবে আপনার জন্য সবচেয়ে বুদ্ধিমানের কাজ…

বইটির দাম মাত্র ১২৫ টাকা, বইটি ৫০০ কপিরও বেশী বিক্রি হয়েছে মাত্র ১ মাসে ।


বইটি কিনতে এখানে ক্লিক করুন । 

আপনি ফ্রীল্যান্সিং মার্কেটপ্লেসে কতটুকু  সফল, কতটুকু সফল আপনি ওয়েব সাইটে এসইও করে, আপনি এখন কতটুকু পারেন এফিলিয়েট মার্কেটিং, কতটুকু পারেন ইমইেল মার্কেটিং, গুগল এডসেন্স-এ আপনার সফলতা এখন কোন র্পযায়ে তা যাচাই করুন ।   স্টেপ বাই স্টেপ আগাতে থাকুন, সাফল্য আপনার হাতে ধরা দেবেই ।

 

আমাদের ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করে রাখুন । 

 

ফেসবুক পেইজ- এ যুক্ত হোন ।  

 

অনলাইনে আয় সম্পর্কে  আরো  জানুন

এছাড়াও অনলাইনে আয়ের নানা খুটিনাটি বিষয়ে টেক সলিউশন ২৪ থাকছে আপনার পাশে সবখানে সবসময় । 

আইসিটি সংক্রান্ত নানা সমাধান নিয়ে …

টেক সলিউশন ২৪, ৩২৬-৩২৭ (৩য় তলা),

রাইন ওকে মার্কেট, মাধবদী, নরসিংদী ।

http://www.techsolution24.com

Related Posts

  • 51
    অনলাইনে আয় করার নানা পথ দেখে আপনি যখন দিশেহারা, যখন মাসে ৩০০০-৫০০০ ডলার আয়ের প্রলোভনে আপনি বিনিয়োগ করবেন কি করবেন না এমন চিন্তায় দ্বিধাদ্বন্দে, যখন হাজারো বিশ্বাসযোগ্য পথ থাকা সত্ত্বেও প্রতারণার বেড়াজাল আচ্ছন্ন করে রাখে আপনাকে প্রতিনিয়ত, ঠিক তখন এমন একটি গাইডলাইন আপনার জীবনের মোড় ঘুরিয়ে দিতে পারে । হ্যাঁ, …
    Tags: এফিলিয়েট, অনলাইনে, এমাজন, একটি, আপনি, আয়ের, আয়, পারেন, মার্কেটিং, এ

2 Replies to “অনলাইনে আয় করার নিশ্চিত উপায় 2018 – স্থান কোন সমস্যা নয়, অনলাইনে ক্যারিয়ার এখন হাতের মুঠোয়”

  1. রিয়েল প্যাসিভ নগদ উপার্জন!
    যদি আপনি প্রতিশ্রুতি দিয়ে সন্তুষ্ট হন এবং একটি বিশ্বস্ত কোম্পানীর সাথে অর্থ উপার্জন করতে চান এবং
    তাই আপনি এটি করতে পারেন বা আপনি বিস্মিত হবে না:
    ওয়েব এক্সেস: http://likesxlxprobengali.atwebpages.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *